সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

পরগাছা মুক্ত আ’লীগ গড়ে তুলতে হবে: কাদের

নিউজ ডেক্সঃ যারা বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার ছবি ব্যবহার করে অপকর্ম করে তারা আওয়ামী লীগের লোক হতে পারে না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

পরগাছা মুক্ত আওয়ামী লীগ গড়ে তুলতে হবে উল্লখে করে কাদের বলেন, যারা অপকর্ম করবে এবং অপকর্মকে মদদ দেবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। আপসের প্রশ্নই ওঠে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে বিএনপি কোনো সহিংসতা করলে তার সমুচিত জবাব দিতে প্রস্তুত দল।

বর্তমান শুদ্ধি অভিযানে শেখ হাসিনার জনপ্রিয়তা বেড়েছে–শেখ হাসিনার তুলনা তিনি নিজেই। তিনি পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন না, ভাবেন পরবর্তী প্রজন্ম নিয়ে। বলেন কাদের।

এ সময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, দুর্নীতিবাজ ও জুয়াড়িদের কোনো ছাড় দেবে না সরকার–তারা কোনোভাবেই পরিত্রাণ পাবে না।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com